ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
শিক্ষামন্ত্রীর ঘোষণার প্রতি সম্মান জানিয়ে আন্দোলন স্থগিত,ননএমপিও শিক্ষকরা

শিক্ষামন্ত্রীর ঘোষণার প্রতি সম্মান জানিয়ে আন্দোলন স্থগিত,ননএমপিও শিক্ষকরা

নন এমপিও শিক্ষক নেতা সরদার শাহ আলম জানান, সোমবার শিক্ষামন্ত্রীর সঙ্গে ননএমপিও শিক্ষক নেতাদের বৈঠকের ব্যবস্থা করবেন শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন।

শাহ আলম আরো জানান, শিক্ষামন্ত্রী আমাদের আশ্বাস দিয়েছেন প্রধানমন্ত্রীর সঙ্গে আমাদের প্রতিনিধি দলের দেখা করার ব্যবস্থা করবেন। আমরা সে অপেক্ষায় রয়েছি। মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হলে আমাদের দাবির কথা তুলে ধরবো। আগামী ১ মাসের জন্য আন্দোলন স্থগিত করা হয়েছে। এ সময়ের মধ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ বা এমপিওভুক্তির সুষ্পষ্ট ঘোষণা না পেলে এমপিও দাবিতে ফের আন্দোলন শুরু হবে।

তিনি বলেন, ‘শিক্ষামন্ত্রীর ঘোষণার প্রতি সম্মান জানিয়ে আন্দোলন স্থগিত করার পক্ষে মত দিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় নেতারা।

এমপিও দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে গত ৫দিন অবস্থান কর্মসুচী পালন করছেন নন এমপিও শিক্ষকরা। তাদের আশা ছিল প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে এমপিও দাবি দাওয়া তুলে ধরা। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি কদম ফোয়ারার সামনে উপস্থিত হয়ে শিক্ষকদের উদ্দেশ্যে বক্তব্য দেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST